মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইতালিতে রুহুল আমিন নিহত পরিবারে কান্নার মাতম

ইতালিতে রুহুল আমিন নিহত পরিবারে কান্নার মাতম

স্টাফ রিপোর্টার :: সংসারের অভাব দূর করে স্বচ্ছলতা ফিরিয়ে আনতে বহু স্বপ্ন নিয়ে জীবন বাজি রেখে লিবিয়া হয়ে দালালের মাধ্যমে বোটে সাগর পাড়ি দিয়ে ইতালি গিয়েছিলেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের দিনমজুর আব্দুল হান্নান এর পুত্র রুহুল আমিন। কিন্তু দূর্বত্তরা তার স্বপ্ন বাস্তবায়ন করতে দিল না। চিরতরে বিদায় করা হল, লাশ হতে হল রুহুল আমিন কে। এ খবরে বাড়িতে চলছে কান্নার মাতম।

পারিবারিক সূত্রে জানা যায়, রুহুল আমিন ইতালির সিসিলো ক্যাম্পে আশ্রয় পান, কয়েক দিনের মধ্যে থাকার অনুমতিপত্র দেওয়া হবে বলে মা-বাবাকে জানান, প্রায় ২ সপ্তাহ আগে এক দল যুবক তাকে মারধর করে, এতে তার মুখে ও মাথায় গুরুত্বর জখম হয়। রক্তাক্ত মুমুর্ষ অবস্থায় রাস্তায় ফেলে গেলে ইতালিয়ান পুলিশ তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। ২০ সেপ্টেম্বর খবর আসে রুহুল আমিনের মৃত্যু হয়েছে। কারা তাকে হত্যা করেছে বিস্তারিত জানেনা রুহুল আমিনের পরিবার। এ খবর আসার সাথে সাথে পরিবারে শোকের মাতম চলছে। কান্না যেন থামছেনা মা-বাবাসহ আত্মীয়-স্বজনদের। নিহত রুহুল আমিনের দিনমুজুর পিতা তার ছেলে রুহুল আমিনের মৃত্যুর সঠিক তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন ও ছেলের লাশ দেশে এনে পারিবারিকভাবে দাফনের ব্যবস্থা করতে স্থানীয় এম.পি অর্থ পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নানসহ পররাষ্ট্রমন্ত্রনালয়ের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

নিহত রুহুল আমিনের পারিবারিক সূত্রে জানা গেছে গত ২০ মে স্থানীয় দালালের মাধ্যমে ৬ লাখ ৫০ হাজার টাকার চুক্তিতে লিবিয়া হয়ে ইতালি রওয়ানা হয় রুহুল আমিন। কিছু দিন লিবিয়া অবস্থানের পর ইঞ্জিন নৌকা যোগে সাগর পাড়ি দিয়ে ইতালিতে পৌছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com